কোটি টাকার মাদক ধ্বংস করেছে বিজিবি ময়মনসিংহ ব্যাটালিয়ন

প্রকাশিত : আগস্ট ৮, ২০২২ , ৮:৩৮ অপরাহ্ণ

ময়মনসিংহ ব্যুরো, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ময়মনসিংহে বিভিন্ন সময়ে আটক করা প্রায় কোটি টাকার মাদক আনুষ্ঠানিকভাবে ধ্বংস করেছে বিজিবি’র ময়মনসিংহ ব্যাটালিয়ন। ধ্বংস করা এসব মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ৪ হাজার ৬০৫ বোতল বিদেশি মদ, সাড়ে ১৭ কেজি ভারতীয় গাঁজা, ১ হাজার ১২২ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৩ হাজার ১৩০ পিস ইয়াবা। সোমবার (০৮ আগস্ট) দুপুরে বিজিবি’র ময়মনসিংহের মাল্টিপারপাস সেড সংলগ্ন মাঠে জব্দকৃত মাদক আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত চার বছরে ময়মনসিংহ ও শেরপুরের সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে প্রায় পৌনে এক কোটি টাকার মাদকদ্রব্য আটক করে বিজিবি’র ময়মনসিংহ ব্যাটালিয়ন। এর মধ্যে রয়েছে, ৪ হাজার ৬০৫ বোতল বিদেশি মদ, সাড়ে ১৭ কেজি ভারতীয় গাঁজা, ১ হাজার ১২২ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৩ হাজার ১৩০ পিস ইয়াবা। মাদকদ্রব্য ধ্বংস-করণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি ময়মনসিংহ ব্যাটালিয়নের সেক্টর সদর দপ্তরের কমান্ডার কর্নেল মোঃ মাহমুদুর রহমান। এ সময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে আমরা এই কার্যক্রম করেছি। এই ধারা অব্যাহত থাকবে। যেকোনো মূল্যে আমরা দেশকে মাদক-মুক্ত রাখতে বদ্ধপরিকর।
এতে ব্যাটালিয়ন (৩৯ বিজিবি) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোঃ তৌহিদ মাহমুদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দিন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ খোরশিদ আলম, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ হাফিজুর রহমান, শেরপুরের নকলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শিহাবুল আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

[wps_visitor_counter]