পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ফজলু সভাপতি সম্পাদক সৈকত

প্রকাশিত : সেপ্টেম্বর ৪, ২০২২ , ৯:৩৬ অপরাহ্ণ

পাবনা প্রেসক্লাবের নির্বাচনে বিজয়ী সভাপতি এমবিএম ফজলু রহমানকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানাচ্ছে নির্বাচিত সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

আবদুল জববার, উত্তরাঞ্চল প্রতিনিধি, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে পূণরায় এবিএম ফজলুর রহমান (সমকাল ও এনটিভি) সভাপতি এবং সৈকত আফরোজ আসাদ (বাংলাদেশ প্রতিদিন ও বিডি নিউজ) সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (৩ সেপ্টেম্বর ) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে গণনা শেষে রাত সাড়ে ৮ টায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, দুই সহ-সভাপতি মির্জা আজাদ (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক পাবনার আলো) ও শহিদুর রহমান শহিদ (সম্পাদক, দৈনিক নতুন বিশ্ববার্তা), যুগ্ম-সম্পাদক সরোয়ার উল্লাস (প্রথম আলো), অর্থ সম্পাদক সুশীল তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল (দৈনিক বিবৃতি), ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার (যমুনা টেলিভিশন), কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট (বাসস) ও দপ্তর সম্পাদক কানু সান্যাল (দৈনিক বাংলাদেশের খবর)। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন, রবিউল ইসলাম রবি (প্রধান সম্পাদক, দৈনিক পাবনা প্রতিদিন), ইয়াছিন আলী মৃধা রতন (সম্পাদক, দৈনিক বিবৃতি), আব্দুল মতিন খান (সম্পাদক, জোড় বাংলা), জহুরুল ইসলাম (দৈনিক দিনকাল), রাজিউর রহমান রুমি ( একুশে টিভি), আব্দুর রশিদ (দৈনিক ভোরের ডাক) ও আবু হাসনাত আইয়ুব (সম্পাদক আজকের ইতিহাস)। মোট ৬৩ ভোটারের মধ্যে ৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান। নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট শাজাহান আলী মন্ডল ও অধ্যাপক পরিতোষ কুমার কুন্ডু। ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন পাবনা জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল জব্বার, সিনিয়র সহ-সভাপতি সহযোগী অধ্যাপক কে.এম মাহফুজুল হক এবং সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম শুভ। এক যৌথ বিবৃতিতে জানান পাবনা প্রেস ক্লাবের নির্বাচনে বিজয় কার্যকরি কমিটির সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।