ঠাকুরগাঁওয়ে ইটভাটা থেকে ট্রলি চালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত : জানুয়ারি ১৮, ২০২৩ , ৮:৪৬ অপরাহ্ণ

বিধান দাস, নিজস্ব প্রতিনিধি, ঠাকুরগাঁও, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাতিহার হাট সংলগ্ন বিষ্ণপুর এমএনবি ইটভাটা থেকে রানা ইসলাম (৩০)নামে এক পাওয়ার ট্রলি চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
বুধবার (১৮ জানুয়ারি) সকালে ওই ইটভাটা থেকে রানার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রানা উপজেলার বিষ্ণপুর জোসনা মার্কেট এলাকার জিয়াউর রহমান (জিয়ারুল) ছেলে। সে দীর্ঘদিন ধরে ওই ভাটায় পাওয়ার ট্রলি চালক হিসাবে কাজ করছিলেন।
স্থানীয় ও পরিবারের তথ্যমতে, রানা প্রতিদিনের ন্যায় ভাটার ট্রলি চালিয়ে সন্ধ্যায় বাড়িতে আসেন। কিন্তু গতকাল ১৭ জানুয়ারি মঙ্গলবার রাত ৯ টায় তার মোবাইলে কল আসলে সে রাড়ি থেকে বের হলে আর বাড়ি ফিরে আসেনি। পরদিন বুধবার সকালে ইটভাটায় থাকা মাটির স্তূপে তার মরদেহ দেখতে পেয়ে শ্রমিকরা তার বাড়িতে খবর দেয়। বাড়ির লোকজন ঘটনা স্থলে এসে রানাকে পড়ে থাকতে দেখে, এখনও বেচে আছে এমন ধারনা করে তাকে লোকজন কাতিহার বাজারে গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ভাটার ম্যানেজার আনোয়ার হোসেন বলেন, ভাটার পাশে বাঁশঝাড়ে রাতভর জুয়া (তাস) খেলা চলছিল, তাদেরকে আটক করলে হয়তো বা মৃত্যুর আসল রহস্য উদঘাটন হতে পারে। এদিকে খবর পেয়ে সহকারি পুলিশ সুপার কামরুল হাসান (রাণীশংকৈল সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সুরতহাল রিপোর্টে লাশের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে আমাদের ফরেনসিক টিম এ ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই আসল রহস্য জানা যাবে।