কলেজছাত্র হত্যায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে নান্দাইলে মানববন্ধন

প্রকাশিত : ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১০:৪৫ অপরাহ্ণ

ময়মনসিংহ ব্যুরো, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ময়মনসিংহের নান্দাইলে কলেজছাত্র নওশাদ আহমেদ বাপ্পি (১৭)কে নির্মম ভাবে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন সড়ক অবরোধ ও করেছেন শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার(০২ ফেব্রুয়ারি) বেলা দুইটার দিকে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে শিক্ষার্থীরা এই অবরোধ করেন। সড়ক অবরোধের সময় তীব্র যানজটের সৃষ্টি হলে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক ওবায়দুর রহমান সড়ক থেকে শিক্ষার্থীদের সরিয়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেন। এ মানববন্ধনে নান্দাইল পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মাছুম পারভেজ, নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক শরিফুল করিম, পৌর ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আশিকুল ইসলাম, পাঠাগার সম্পাদক জাহাঙ্গীর আলমসহ নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজ ও চন্ডিপাশা সরকারি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। উল্লেখ্য,গত ৩০ জানুয়ারি রাতে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজের ঈদগাহ মাঠে নূরে মদিনা আল ইসলামীয়া হিফজুল কুরআন মাদ্রাসার ওয়াজ মাহফিলে রাত ৯টার দিকে দুর্বৃত্তরা নওশাদ আহমেদ বাপ্পিকে মারধর করে এবং ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩১ জানুয়ারি দুপুরে মারা যান নওশাদ আহমেদ বাপ্পি।হাসপাতালে নিহতের মরদেহ ময়নাতদন্তের পর বুধবার রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে নওশাদ আহমেদ বাপ্পির জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, ‘নিহতের পরিবার এখনো কোনও অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

[wps_visitor_counter]