শৈলকুপায় বিদ্যালয়ের পরিচালনা পরিষদ নির্বাচনে সংঘর্ষে অন্তত ১০ জন আহত

প্রকাশিত : আগস্ট ১৩, ২০২২ , ৫:০৫ অপরাহ্ণ

হেলালী ফেরদৌসি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদ(ম্যানেজিং) কমিটির অভিভাবক সদস্য নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ভোট চলাকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে শৈলকুপা থানার ওসি মোঃ আমিনুল ইসলাম নিশ্চিত করেন। আহতদের মধ্যে সাতজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক বলেন, “সকাল ১০টা থেকে চারজন সাধারণ ও একজন নারী অভিভাবক প্রতিনিধি নির্বাচনে ভোট-গ্রহণ শুরু হয়েছে। বিকাল ৪টা পর্যন্ত তা চলবে। সংঘর্ষের বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক বলেন, “স্কুল ক্যাম্পাসের বাইরে সংঘর্ষ হয়েছে। তবে ভোট-গ্রহণ ব্যাহত হয়নি।” নির্বাচনে মোট সাতজন সাধারণ অভিভাবক পদে এবং দুজন সংরক্ষিত নারী প্রতিনিধি পদের জন্য লড়ছেন। একটি প্যানেল সাবেক পৌর কাউন্সিলর শফি উদ্দিন এবং অপরটি বর্তমান কাউন্সিলর সাইফুল ইসলাম সমর্থিত বলে ভোটাররা জানিয়েছেন। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম বলেন, “কেন্দ্রের বাইরে ভোটের প্রচার নিয়ে প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়েছে। এতে আহতের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।”
এলাকাবাসীরা জানিয়েছেন, সংঘর্ষের সময়ে শৈলকুপা পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলামও আহত হয়েছেন। আহতদের মধ্যে সাতজনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।