সরকারি খাস জায়গা থেকে অবৈধ ৩০ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত : জানুয়ারি ১৬, ২০২৩ , ১১:২৪ অপরাহ্ণ

ইয়াকুব নবী ইমন, নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: নোয়াখালী জেলা শহর মাইজদীতে গণপূর্ত বিভাগের সরকারি খাস জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৬ জানুয়ারি) দুপুর থেকে বিকেলে পর্যন্ত হাউজিং ফ্ল্যাট রোডে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ এ অভিযান পরিচালনা করেন।অভিযানে গণপূর্তের জায়গা দখল করে তৈরি করা প্রায় ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, অননুমোদিত স্থাপনা নির্মাণ বন্ধে গণপূর্ত বিভাগ নোয়াখালীর সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।
এসময় গণপূর্ত বিভাগ নোয়াখালীর নির্বাহী প্রকৌশলী সাদ মোহাম্মদ আন্দালিব, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. এমদাদুল হক মিয়াঁ, সহকারী প্রকৌশলী (সিভিল) জাহিদ হাসানসহ সুধারাম মডেল থানার প্রায় অর্ধশতাধিক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত রাখা হবে।