ময়মনসিংহে বাবা এবং ছেলে হত্যার ঘটনায় একই পরিবারের চার সদস্য গ্রেফতার

প্রকাশিত : ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ৯:০৩ অপরাহ্ণ

ময়মনসিংহ ব্যুরো, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই গ্রামে জমিসংক্রান্ত বিরোধে বাবা ও ছেলেকে হত্যার ঘটনায় মামলায় একই পরিবারের চারজন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) ঢাকার সাভার ও গাজীপুর জেলার জয়দেবপুর থেকে আসামিদের গ্রেফতার করা হয়। শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) সকালে সদর দপ্তরে র‌্যাব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন, ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই গ্রামের কামাল হোসেন (৫২), ও তার স্ত্রী মোসাঃ জাহানারা (৪০), মোঃ নাঈম (১৯) ও আসামি কামাল হোসেনের ১৫ বছর বয়সী ছেলে। সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, গত বুধবার ময়মনসিংহ সদরের ভাবখালী ইউনিয়নের চুরখাই এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে আবুল খায়ের (৬০) ও তার ছেলে ফরহাদ হোসেন (২০) নিহত হন। এ ঘটনায় নিহত খায়েরের ছেলে রিফাত বাদী হয়ে গত বৃহস্পতিবার ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করে। ওই মামলায় র‌্যাব-১৪ বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) অভিযান চালিয়ে সাভারের বাইপাইল থেকে অভিযুক্ত কামাল হোসেন (৫২), তার স্ত্রী মোসাঃ. জাহানারা (৪০), গাজীপুরের জয়দেবপুর থেকে তাদের ১৫ বছর বয়সী ছেলে ও কামালের শ্যালক মোঃ নাঈমকে (১৯) গ্রেফতার করা হয়। এই মামলায় এপর্যন্ত আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।
মহিবুল ইসলাম খান আরও বলেন, জমি নিয়ে বিরোধের জেরে হত্যাকাণ্ডটি ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকাণ্ডে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
তিনি আরও বলেন, এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল জোরদার করা হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করতে থানায় হস্তান্তর করা হয়েছে।

[wps_visitor_counter]