২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : জুন ২৫, ২০২৩ , ১০:৫১ অপরাহ্ণ

বিধান দাস, নিজস্ব প্রতিনিধি, ঠাকুরগাঁও, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ঠাকুরগাঁওয়ে ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা নাবিল পরিবহনের এক যাত্রীকে দুই হাজার পিস ইয়াবা হ আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
শনিবার (২৪ জুন) সকাল ৮টার দিকে ঠাকুরগাঁও সদর থানা এলাকার ২৫ টিউবওয়েল জগন্নাথপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে মোঃ ইমরান হাওলাদার(৩০) নামের ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানা একালার বাঁশবুনিয়া তালতলা বাজার এলাকার মো: রশিদ হাওলাদারের ছেলে। দুই হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সৌমিক রায়।
জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ও অভিযানে নেতৃত্বদানকারী কর্মকর্তা মো: ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদে অবগত হয়ে শনিবার সকাল আটটার দিকে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ২৫ টিউবওয়েল বাজার এলাকায় ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী কোচ থামিয়ে মোঃ ইমরান হাওলাদার নামে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসি করে তার কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পরে আটক ব্যক্তিকে গ্রেফতার দেখিয়ে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের পর আসামীকে থানা হেফাজতে প্রদান করা হয়েছে।

[wps_visitor_counter]