All Menu/p>

দুই ফিট মাটির নিচ থেকে সাড়ে তিন কোটি টাকার হেরোইন জব্দ

আশরাফুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: চাঁপাইনবাবগঞ্জের চরহাকিমপুর থেকে অভিনব কায়দায় মাটির দুই ফুট নিচে লুকিয়ে রাখা প্রায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের ৩ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৮ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ) ভোররাতে সদর উপজেলার চরহাকিমপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত এত্তাজ মাঝির ছেলে তৌফিকের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লা-পাড়া ক্যাম্পের একটি অপারেশন দল। এসময় তৌফিককে আটক করা হলেও পালিয়ে যায় তার অপর সহযোগী। পরে আটককৃত মাদক ব্যবসায়ীর-দেয়া তথ্য অনুযায়ী বাড়ির পেছনে মাটির নিচে পুঁতে রাখা এসব হেরোইন জব্দ করা হয়।
মঙ্গলবার বিকেলে এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব জানায়, আটককৃত মাদক তৌফিক পেশায় কৃষক হলেও কৃষিকাজের আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ এবং রাজশাহীসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব-৫।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top