কৃষিপণ্য রপ্তানির জন্য উন্নতমানের খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প গড়ে তুলেতে হবে

প্রকাশিত : নভেম্বর ২৬, ২০২২ , ৭:৫৩ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর বেসামরিক শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং আইএফআইসি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান সালমান এফ রহমান, সংগৃহীত চিত্র।

মেহেরপুর, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: প্রধানমন্ত্রীর বেসামরিক শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং আইএফআইসি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান সালমান এফ রহমান বলেছেন, কৃষিপণ্য রপ্তানির জন্য মেহেরপুর একটি সম্ভাবনাময় অঞ্চল।
শনিবার মেহেরপুরের মুজিবনগরে আইএফআইসি ব্যাংকের ১০০০তম উপ-শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদানকালে সালমান এফ রহমান এ কথা বলেন। তিনি বলেন, কৃষিপণ্য রপ্তানির জন্য মেহেরপুরে ব্যাপক সুযোগ রয়েছে। এই সুযোগকে যথাযথভাবে কাজে লাগাতে হলে এখানে উন্নতমানের খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প গড়ে তুলতে হবে। বিশেষ অতিথির বক্তৃতায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, কৃষিক্ষেত্রে মেহেরপুর অত্যন্ত সমৃদ্ধ একটি অঞ্চল। এ অঞ্চলের কৃষিকে আরো এগিয়ে নিতে হলে এখানে কৃষিভিত্তিক শিল্প গড়ে তুলতে হবে। আইএফআইসি ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনসুর মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান ও পুলিশ সুপার মোঃ রাফিউল আলম উপস্থিত ছিলেন।