নোয়াখালীতে বিএনপি নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০২২ , ৯:১৭ অপরাহ্ণ

ইয়াকুব নবী ইমন, নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: নোয়াখালীর সেনবাগে জেলা পরিষদের সাবেক সদস্য ও কাবিলপুর ইউনিয়ন বিএনপির সচিব জহিরুল ইসলাম জহিরের উপর হামলার ঘটনায় থানায় মামলা না নেওয়ার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রবিবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ছমির মুন্সির হাট মার্কেন্টাইল ব্যাংকের সামনে থেকে কাবিলপুর ইউনিয়ন বিএনপি সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান ও জেলা যুবদলেল সহসভাপতি মহিনের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়। মিছিল ফেনী-নোয়াখালী মহাসড়ক প্রদক্ষিণ শেষে ছমির মুন্সির হাট বাজারের জিরো পয়েন্টে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।
এসময় থানা প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তারা বলেন হামলার ৮দিন অতিবাহিত হলেও আজ পর্যন্ত থানা পুলিশ মামলা নেয়নি এবং কোনও আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। তারা অবিলম্বে সেনবাগ থানায় মামলা নেওয়ার অনুরোধ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, কাবিলপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ মোস্তফিজুর রহমান, জেলা যুবদলের সহসভাপতি ও কাবিলপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন উদ্দিন, জহিরের চাচা দ্বীন ইসলাম প্রমুখ। উল্লেখ্য, গত ৮ অক্টোবর বিএনপি নেতা জহিরুল ইসলাম জহিরকে একদল সন্ত্রাসী সেনবাগ পৌরসভার অজুনতলা গ্রাম থেকে অপহরণ করে একটি গাড়ি করে তুলে নিয়ে হাত-পা বেধে বেধড়ক পিটিয়ে কুপিয়ে আহত করে। এ সময় জহিরের সংজ্ঞা হারিয়ে ফেললে অপহরণকারীরা তার মৃত্যু হয়েছে ভেবে একটি খালের পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।