All Menu/p>

১১ আসনে নৌকার প্রার্থী হতে চান ময়মনসিংহের ১৪৫ আওয়ামী লীগ নেতা

ময়মনসিংহ ব্যুরো, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: জাতীয় সংসদের ময়মনসিংহ জেলার ১১টি আসনে নৌকার প্রার্থী হতে আওয়ামী লীগের ১৪৫ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে ময়মনসিংহ-১ আসনে ৮ জন, ময়মনসিংহ-২ আসনে ৭ জন, ময়মনসিংহ-৩ আসনে ১৬ জন, ময়মনসিংহ-৪ আসনে ৮ জন, ময়মনসিংহ-৫ আসনে ৮ জন, ময়মনসিংহ-৬ আসনে ১১ জন, ময়মনসিংহ-৭ আসনে ২২ জন, ময়মনসিংহ-৮ আসনে ১১জন, ময়মনসিংহ-৯ আসনে ১৬ জন, ময়মনসিংহ-১০ আসনে ১৪জন ও ময়মনসিংহ-১১ আসনে ২৪জন মনোনয়নপত্র কিনেছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন ফরম বিক্রির দায়িত্বে থাকা সূত্রে জানা গেছে,

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া)আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের জুয়েল আরেংসহ মোট ৮ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা)আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের শরীফ আহমেদ (বর্তমানে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী)সহ ৭ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ সহ ১৬ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-৪(সদর উপজেলা) আসনে জাতীয় পার্টির রওশন এরশাদ বর্তমান এমপি। কিন্তু আওয়ামীলীগ থেকে নৌকার মাঝি হতে ৮ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের কেএম খালিদ (সংস্কৃতি প্রতিমন্ত্রী)সহ ৮ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া)আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের অ্যাডভোকেট মোসলেম উদ্দিন সহ ১১ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী সহ ২২ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-৮(ঈশ্বরগঞ্জ)আসনে জাতীয় পার্টির বর্তমান এমপি ফখরুল ইমাম। কিন্তু আওয়ামীলীগ থেকে নৌকার মাঝি হতে ১১ জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-৯(নান্দাইল) আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের আনোয়ারুল আবেদীন খান তুহিন সহ ১৬জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-১০(গফরগাঁও)আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের ফাহমি গোলন্দাজ বাবেল সহ ১৪জন মনোনয়নপত্র কিনেছেন।

ময়মনসিংহ-১১ (ভালুকা)আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের কাজিম উদ্দিন আহম্মেদ ধনু সহ ২৪জন মনোনয়নপত্র কিনেছেন।

উল্লেখ্য,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের সাথে ঐক্যজোট করে জাতীয় পার্টি নির্বাচনে অংশ গ্রহণ করলে ময়মনসিংহ-৪ (সদর উপজেলা) আসনে জাতীয় পার্টির রওশন এরশাদ এবং ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ)আসনে জাতীয় পার্টির ফকরুল ইসলাম জয়লাভ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top