বিজয় দিবস জাতীয় টেনিস প্রতিযোগিতা উদ্বোধন করলেন নৌপ্রতিমন্ত্রী

প্রকাশিত : ডিসেম্বর ১৭, ২০২২ , ১০:০০ অপরাহ্ণ

নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের (বিটিএফ) সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী, সংগৃহীত চিত্র।

ঢাকা, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: শনিবার ঢাকায় রমনাস্থ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে ‘বিজয় দিবস জাতীয় টেনিস প্রতিযোগিতা-২০২২’ শুরু হয়েছে। নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের (বিটিএফ) সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ানুরাগী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যরা ক্রীড়া নিবেদিত প্রাণ ছিলেন। তাদের মাধ্যমে এদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়নে ব্যাপক সফলতা এসেছে। প্রধানমন্ত্রীর বর্তমান সময়ে অনেক টেনিস কমপ্লেক্স নির্মিত হয়েছে, আরো নির্মিত হচ্ছে। টেনিস ফেডারেশনে জোয়ার এসেছে, টেনিসকে আরো বিকশিত করতে চাই।
এসময় অন্যান্যের মধ্যে টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার, সহ-সভাপতি মো.জসিম উদ্দিন, নেওয়াজ আহমেদ, মো. মোতাহার হোসেন সাজু, যুগ্ম সম্পাদক ও টুর্ণামেন্ট ডাইরেক্টর মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
এবারের টুর্নামেন্টে ২৪টি ক্লাবের ২০৬ জন খেলোয়াড় ৯টি ইভেন্টে অংশ নিচ্ছে। ইভেন্টগুলো হলো পুরুষ একক ও দ্বৈত; মহিলা একক ; বালক একক অনূর্ধ্ব ১২, ১৪ ও ১৬ এবং বালিকা একক অনূর্ধ্ব ১২, ১৪ ও ১৬। পাঁচ দিনব্যাপী এ প্রতিযোগিতা ২১ ডিসেম্বর শেষ হবে।