পরী মনিকাণ্ডে সাকলায়েনের ভূমিকায় বিব্রত পুলিশ

Mehedi Hassan Niaz

প্রকাশিত : আগস্ট ১০, ২০২১ , ৪:৪৩ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরী মনির সঙ্গে ঘটে যাওয়া বোট ক্লাবের আলোচিত ঘটনা তদন্তে পুলিশ কর্মকর্তা হিসেবে এডিসি গোলাম সাকলায়েন শিথিলের ভূমিকায় পুলিশ বাহিনী বিব্রত। মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম সাংবাদিকদের এ কথা বলেন। তিনি বলেন, ‘তাকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে বদলি করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

মোহা. শফিকুল ইসলাম বলেন, পুলিশ কর্মকর্তা সাকলায়েন পরী মনির কোন মামলা তদারকির সঙ্গে জড়িত ছিলেন না। সঙ্গত কারণে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কোনো সুযোগ নেই। তবে বাহিনীর শৃঙ্খলা ও নৈতিকতা ভঙ্গের কারণে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। তবে একজন বিসিএস ক্যাডার অফিসার এই ধরনের অনৈতিক সম্পর্কে জড়াবে এটি কখনই প্রত্যাশিত না। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পরীমনি গত ৪ আগস্ট রাতে তার রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার হন। সঙ্গে তার সহযোগী আশরাফুল ইসলাম দীপু এবং প্রযোজক নজরুল ইসলাম রাজও গ্রেপ্তার হয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলায় পরী মনি এখন রিমান্ডে রয়েছেন। মামলার তদন্ত করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ নায়িকাকে জিজ্ঞাসাবাদে মিলেছে চাঞ্চল্যকর তথ্য। পরী মনি জানিয়েছেন, গত জুনে ঢাকার সাভারের বোটক্লাবে তিনি নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করার পর যে মামলা হয়, সেটির তদন্তকালে তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে গেছেন ডিবির কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিল। বিষয়টি ফাঁস হওয়ার পর পুলিশে তোলপাড় চলছে।