আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে

প্রকাশিত : জানুয়ারি ২০, ২০২৩ , ৭:৫৮ অপরাহ্ণ

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, সংগৃহীত চিত্র।

ঢাকা, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, দেশের স্বাধীনতাসহ কল্যাণকর সব‌ই বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত হয়েছে বলেই আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শুক্রবার রাজধানীর মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
অন্নহীনে অন্ন দান আর বস্ত্রহীনে বস্ত্র দান মহৎ কাজ উল্লেখ করে এ সময় কামাল আহমেদ মজুমদার বলেন, ঢাকা-১৫ আসনের প্রতিটি ওয়ার্ডেই সম্পূর্ণ নিজস্ব ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি শীতবস্ত্র বিতরণ কার্যক্রম‌ও অব্যাহত রয়েছে।
শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ, সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য অগ্রযাত্রার বাংলাদেশ এখন সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারি চলাকালেও দেশের মানুষের খাওয়া-পরার কোনো অভাব হয়নি। প্রধানমন্ত্রীর দেয়া বিভিন্ন ধরনের প্রণোদনা, অর্থ ও খাদ্য সহায়তার ফলে জনগণের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রাখা সম্ভব হয়েছে। এ সময় বিদ্যমান পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিত্তবানদেরকেও গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্য মোতাবেক সাহায্য-সহযোগিতা করার আহ্বান জানান তিনি। পরে প্রতিমন্ত্রী ১৩ নম্বর ওয়ার্ডের পাঁচ শতাধিক গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে নিজের পক্ষ থেকে ১০ কেজি চাউল ও ৩ কেজি আলু সংবলিত একটি করে প্যাকেট এবং শীতবস্ত্র বিতরণ করেন। ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ শামসুল আলম শামসুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেন বক্তৃতা করেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

[wps_visitor_counter]