উদীয়মান ফুটবলার নাজমুল আখন্দকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর আর্থিক সহায়তা

প্রকাশিত : জানুয়ারি ২৬, ২০২৩ , ৯:১৪ অপরাহ্ণ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, সংগৃহীত চিত্র।

ঢাকা, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ব্রাজিলের সাও পাওলো শহরের সালতো ক্লাবে তিন মাসের জন্য অনুশীলনের সুযোগ পেয়েছেন নাজমুল আখন্দ। কিন্তু সুযোগ পেলেও ব্রাজিলে যাওয়ার অর্থ সংগ্রহ করতে পারছিলেন না তিনি। বিষয়টি জানতে পেরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল উদীয়মান ফুটবলার নাজমুল আখন্দকে ব্রাজিলে যাওয়ার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তিনি বৃহস্পতিবার সচিবালয়ে ফুটবলার নাজমুলের হাতে ৩ লাখ টাকার চেক তুলে দিয়েছেন।
চেক প্রদানকালে নাজমুলের জন্য শুভকামনা জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, নাজমুলের বিষয়টি যখনই আমার দৃষ্টিগোচর হয়েছে তখনই আমি তাকে সহায়তার জন্য উদ্যোগ গ্রহণ করি। আমি নাজমুলের জন্য শুভকামনা রাখছি। সে ব্রাজিলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে, যা নিঃসন্দেহে গর্বের। আমি বিশ্বাস করি, নাজমুল সেখানে দেশের জন্য খেলবে। নিজেকে সমৃদ্ধ করবে এবং দেশের জন্য গৌরব বয়ে নিয়ে আসবে। প্রতিমন্ত্রী বলেন, তাকে সহযোগিতা করতে পেরে আমার ভালো লাগছে।
এ সময়ে নাজমুল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি চিরকৃতজ্ঞ। তিনি এতো স্বল্প সময়ের মধ্যে আমাকে ব্রাজিলে যাওয়ার ব্যবস্থা করে দিয়েছেন, যা আমার জন্য অকল্পনীয়। সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে। আমি প্রতিমন্ত্রী মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। আমি দেশবাসীর দোয়া কামনা করছি।

[wps_visitor_counter]