সরকার সবসময় বন্যাদুর্গত মানুষের পাশে আছে এবং থাকবে

প্রকাশিত : জুলাই ৬, ২০২৪ , ১১:০২ অপরাহ্ণ

আশিষ চৌধুরী, বিশেষ প্রতিনিধি, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ধর্মমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, সরকার সবসময় বন্যাদুর্গত মানুষের পাশে আছে এবং থাকবে। বন্যাদুর্গত মানুষকে সকল প্রকার সহায়তা করবে সরকার।
শনিবার (৬ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ) দুপুরে জামালপুরের ইসলামপুরে পার্থশী ইউনিয়ন পরিষদ চত্বরে চারশত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। ধর্মমন্ত্রী বলেন, বন্যা পরিস্থিতি আরো অবনতি হলে আশ্রয় কেন্দ্রের সংখ্যা ও খাদ্য সহায়তা বাড়ানো হবে। এছাড়া, বন্যা শেষে ক্ষতিগ্রস্ত বাঁধ ও সড়কের দ্রুত সংস্কার কাজ করা হবে। ধর্মমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকার সর্বদা দেশের মানুষের জন্য কাজ করে থাকে। একারণে দেশের মানুষ তাঁর উপর আস্থা রেখে এবারো আওয়ামী লীগকে নির্বাচিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে উন্নয়ন হয়েছে। দেশের মানুষের মৌলিক চাহিদা পূরণে নিরলস কাজ করে যাচ্ছে সরকার।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা যুথী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী মোরাদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যা কবলিতদের মাঝে জেরিকেন ও পানি বিশুদ্ধিকরণ ট্যাবলেট বিতরণ করেন।

[wps_visitor_counter]