চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে জেলা কৃষকলীগের ত্রি বার্ষিক কাউন্সিল পণ্ড

প্রকাশিত : ডিসেম্বর ৫, ২০২২ , ১০:৩১ অপরাহ্ণ

আশরাফুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন:
মঞ্চে বসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ ও ককটেল হামলায় জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল পণ্ড হয়ে গেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শুরুর প্রাক্কালে মঞ্চে সামনে পিছনে বসাকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সমর্থকদের সাথে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমানের লোকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনেই সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এসময় চেয়ার ভাঙ্গচুরসহ কয়েকজনকে পিটিয়ে আহত করা হয়। একপর্যায়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ সভাস্থল ত্যাগ করে চলে যান। এর প্রায় ১৫মিনিট পর তার সমর্থকরা মঞ্চের প্রায় ১’শ গজ দুরে বড়ইন্দারামোড়ে পর পর ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে এবং ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ কাউন্সিল স্থগিত করেন। পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দরে পুলিশ প্রহরায় সার্কিট হাউসে পৌঁছে দেয়া হয়।
কাউন্সিলে উপস্থিত ছিলেন, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।এতে গুরুতর আহত হন পৌর যুগ লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজসহ অনেকেই।