বরিশালে শিশু কিশোর ও নারী উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ৪:৪০ অপরাহ্ণ

প্রতিকি চিত্র।

বরিশাল, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: বরিশাল জেলা তথ্য অফিসের আয়োজনে এবং ইউনিসেফের সহযোগিতায় শিশু, কিশোর-কিশোরী ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা আজ সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা তথ্য অফিসের পরিচালক মোঃ রিয়াদুল ইসলাম সভাপতিত্বে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ নিজামূল কবীর প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
কর্মশালায় বক্তারা বলেন, শিশুদের সুরক্ষা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি প্রতিটি পরিবারের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পরিবারে শিশুরা যেন বিপন্ন না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে। শিশুরা সুরক্ষিত থাকলেই নিশ্চিত হবে উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন।
কর্মশালায় অন্যান্যের মধ্যে বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহম্মদ হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা সৈয়দ জলিল, ইউনিসেফ বরিশালের পরিকল্পনা ও মনিটরিং কর্মকর্তা আল মোমিন সরোয়ারসহ সরকারি কর্মকর্তা, গণমাধ্যম-কর্মী ও বিভিন্ন বেসরকারি উন্নয়ন এবং সহযোগী সংগঠনের প্রায় অর্ধশতাধিক ব্যক্তিবর্গ কর্মশালায় উপস্থিত ছিলেন।

[wps_visitor_counter]