নোয়াখালী ২ আসনে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রকাশিত : ডিসেম্বর ২৭, ২০২৩ , ৮:৩৪ অপরাহ্ণ

ইয়াকুব নবী ইমন, নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: নোয়াখালী ২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সংসদ সদস্য পদপ্রার্থী মোরশেদ আলমকে জুতা নিক্ষেপের ঘটনাকে ভিন্ন খাতে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টা মামলা সাজিয়ে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর ভাই, প্রধান নির্বাচনী এজেন্টসহ ১১ কর্মী সমর্থককে আসামি করে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুঁইয়া মানিক।
বুধবার (২৭ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ) দুপুরে নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় স্বতন্ত্র প্রার্থী মানিক বলেন, উক্ত ঘটনার সাথে কোন রকম সম্পৃক্ততা না থাকার পরও হয়রানির উদ্দেশ্যে তার ছোট ভাই প্রকৌশলী আনিসুর রহমান, কাঁচি প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট সেনবাগ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর টিপু এবং সেনবাগ উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাজেদুল হক তানভীরসহ তার ১১ জন কর্মী সমর্থককে মামলায় আসামি করা হয়েছে। কাঁচির কর্মী সমর্থকদের নির্বাচন থেকে দূরে রাখার এবং ভোটারদের মাঝে ভয়ভীতি প্রদর্শনের উদ্দেশ্যে নৌকার প্রার্থী পরিকল্পিতভাবে ঘটনা ঘটিয়ে প্রতিপক্ষকে মামলা দিয়ে হয়রানি করছেন বলে অভিযোগ করেন মানিক।
সংবাদ সম্মেলনে তিনি নির্বাচনী অনুসন্ধান কমিটির মাধ্যমে ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

[wps_visitor_counter]