ময়মনসিংহে ট্রাকচাপায় ৩ জন নিহত

প্রকাশিত : এপ্রিল ৭, ২০২২ , ৬:৪৭ অপরাহ্ণ

মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন :

ময়মনসিংহের ভালুকায় মাটি-বোঝাই ট্রাকের চাপায় সিএনজিচালিত অটো-রিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় শিশু-মহিলাসহ আরও তিনজন আহত হয়েছেন । বৃহস্পতিবার উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

নিহতরা হলেন ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে অটো-রিকশাচালক আবুল হোসেন (৫০), অটো-রিকশাযাত্রী ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামের আফাজ উদ্দিন বাজার এলাকার আফছার উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৪৫)। নিহত আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন ভালুকার ভরাডোবা গ্রামের শফিকুলের স্ত্রী ফাতেমা (৩৫), পুরুড়া গ্রামের ফখরুল ইসলামের স্ত্রী রুনা বেগম (৩০), এ দূর্ঘটনায় নিহত আব্দুল মতিনের ছেলে ছোয়াদ (১০) ও অজ্ঞাত পুরুষ (২০)।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল হোসেন এ সত্যতা নিশ্চিত করে বলেন, ভালুকা-গফরগাঁও সড়কের ধলিয়া রাংচাপড়া এলাকায় যাত্রী বোঝাই একটি সিএনজি দাঁড়িয়েছিল। এ সময় গফরগাঁও থেকে ভালুকাগামী মাটিবোঝাই ট্রাক সিএনজিকে চাপায় দিয়ে খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। পরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিস সদস্যরা এ ঘটনায় নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এ দূর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দু’জন মারা যান। গুরুতর আহত হন আরও চারজন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। বর্তমানে পুলিশ ঘটনাস্থলে কাজ করছেন। পরে বিস্তারিত জানানো হবে।

এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোঃ আক্তারুজ্জামান বলেন, ‘ভালুকায় দূর্ঘটনায় হাসপাতালে আনার পর এক তরুণ মারা গেছেন। তার বয়স ১৯ থেকে ২০ বছর হবে বলে মনে হয়।’