বৈশ্বিক প্রতিকূলতার মধ্যেও উন্নয়ন থেমে নেই

প্রকাশিত : জানুয়ারি ৭, ২০২৩ , ১০:৫১ অপরাহ্ণ

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, সংগৃহীত চিত্র।

বেলাবো, নরসিংদী, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বৈশ্বিক নানা প্রতিকূলতার মধ্যেও আমাদের উন্নয়ন থেমে নেই। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে পুনরায় এই সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। শনিবার নরসিংদীর বেলাবো উপজেলার এ আর সুফিয়া বাতেন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই আজ প্রত্যেকটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশের এই অগ্রযাত্রাকে রোধ করতে বিরোধী দলীয় একটি অপশক্তি নানাভাবে পাঁয়তারা করছে। পিছনের দরজা দিয়ে তারা ক্ষমতায় আসতে চায়। তারা জল ঘোলা করে মাছ শিকার করতে চায়।
মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার জনগণের সরকার। মানুষের ভোটে নির্বাচিত সরকার। এদেশের মানুষের ওপর কোনো প্রকার অত্যাচার এই সরকার মেনে নেবে না। তাই আমাদের সব ধরনের ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে।
বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী মোঃ নূরুল আমিন ভূঁইয়া বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা।